৮ ব্যাংকের ২৪৭৮ পদের প্রবেশপত্র ডাউনলোড শেষ ২২ সেপ্টেম্বর

ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে ৭টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠানে ২০১৯ সালভিত্তিক ২ হাজার ৪৭৮টি শূন্য পদে ‘অফিসার (সাধারণ)’ নিয়োগ পরীক্ষার জন্য প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে আপলোড করা হয়েছে।

৭ সেপ্টেম্বর থেকে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারছেন প্রার্থীরা। এমসিকিউ, লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে প্রাথমিকভাবে যোগ্য বিবেচিত প্রার্থীরা ২২ সেপ্টেম্বর পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

bangladesh_bank

ব্যাংকার্স সিলেকশন কমিটি এক বিজ্ঞপ্তিতে বলেছে, পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষাকেন্দ্রের নাম-ঠিকানা পরে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট ও জাতীয় দৈনিকের মাধ্যমে প্রকাশ করা হবে। নির্ধারিত তারিখের পরে কোনো অবস্থাতেই প্রার্থীদের প্রবেশপত্র সংগ্রহের সুযোগ থাকবে না বলে জানিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

ব্যাংকগুলো হলো সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক, বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স করপোরেশন।

*বিজ্ঞপ্তি দেখুন এখানে

 

Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published.