সোনারগাঁও জাদুঘরে দশম গ্রেডে আবেদনের শেষ সময় ২০ নভেম্বর

By | November 19, 2022

সোনারগাঁও জাদুঘরে দশম গ্রেডে আবেদনের শেষ সময় ২০ নভেম্বর

 

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাংগঠনিক কাঠামোভুক্ত রাজস্ব খাতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে দশম গ্রেডে উপসহকারী প্রকৌশলী পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ২০ নভেম্বরের মধ্যে অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

 

  • পদের নাম: উপসহকারী প্রকৌশলী
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস হতে হবে। তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
    বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড–১০)

 

বয়সসীমা
আবেদনকারীর বয়স ২০২২ সালের ২০ অক্টোবর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি–নাতনি ও ক্ষুদ্র-জাতিগোষ্ঠী প্রার্থীদের বয়স ৩০ বছর হতে হবে। ২০২০ সালের ২৫ মার্চ যেসব প্রার্থীর বয়স সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকবে তাঁরাও আবেদন করতে পারবেন।

 

সোনারগাঁও জাদুঘরে দশম গ্রেডে আবেদনের শেষ সময় ২০ নভেম্বর

 

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

 

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৫৬ টাকাসহ মোট ৫৫৬ টাকা টেলিটক প্রি–পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

 

আবেদনের শেষ সময়: ২০ নভেম্বর ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *