বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ৬০,০০০

By | November 20, 2022

বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ৬০,০০০

 

বেসরকারি সংস্থা রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি মাইক্রোফিন্যান্স প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

 

  • পদের নাম: সহকারী পরিচালক (মাইক্রোফিন্যান্স প্রোগ্রাম)
    পদসংখ্যা: ২
    যোগ্যতা: স্নাতকোত্তর এবং সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ থাকতে হবে। ঋণ কার্যক্রমের সংশ্লিষ্ট বা সমপদে কমপক্ষে তিন বছর কাজের অভিজ্ঞতাসহ ন্যূনতম ২৫ থেকে ৩০টি শাখা অফিস পরিচালনার দক্ষতা থাকতে হবে। বার্ষিক লক্ষ্যমাত্রা, বাজেট ও পরিকল্পনা প্রণয়ন বা বাস্তবায়নের দক্ষতা থাকতে হবে। এমআরএ, পিকেএসএফ, ব্যাংক ও দাতা সংস্থার চাহিদা মোতাবেক বিভিন্ন প্রতিবেদন প্রস্তুতে দক্ষতা থাকতে হবে। মাইক্রোফিন্যান্সের সফটওয়্যার পরিচালনায় দক্ষ হতে হবে। তহবিল ব্যবস্থাপনা সর্ম্পকে অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এআইএস ও এমআইএস প্রতিবেদন ক্রসচেক ও বিশ্লেষণ করে সিদ্ধান্ত গ্রহণে ব্যবস্থাপনাকে সহায়তা করার দক্ষতা থাকতে হবে। সভা, সেমিনার, প্রশিক্ষণ ও কর্মশালা পরিচালনার দক্ষতা থাকতে হবে। প্রতি মাসে ২০ কর্মদিবস মাঠ পরিদর্শন বা শাখা পরিদর্শন করতে হবে (অফিশিয়াল গাড়ির সুযোগ আছে)। কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে এবং প্রার্থীদের প্রতিবেদন প্রস্তুত ও অনুপাত বিশ্লেষণের দক্ষতা থাকতে হবে। বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বয়স: অনূর্ধ্ব ৪৫ বছর (অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য)
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন: শিক্ষানবিশকাল ছয় মাস। মাসিক বেতন ৫৫,০০০ টাকা। চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন ৬০,৫৮৪ টাকা (অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে আলোচনা সাপেক্ষে)।
সুযোগ-সুবিধা: মুঠোফোন বিল ও নীতিমালা অনুযায়ী টিএ/ডিএ প্রদান করা হবে। প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বার্ষিক বেতন বৃদ্ধি, উৎসব ভাতা, বৈশাখী ভাতা, সিটি ভাতা (ঢাকা, ময়মনসিংহ, কুমিল্লা ও গাজীপুর সিটি করপোরেশন ৪০ শতাংশ এবং রাজশাহী, খুলনা সিটি করপোরেশন ২০ শতাংশ), কর্মস্থলে আবাসন সুবিধা, সাপ্তাহিক ছুটি দুই দিন, চিকিৎসা তহবিল ও কর্মী কল্যাণ তহবিল থেকে আর্থিক সুবিধা প্রদান করা হবে। এ ছাড়া আবাসন ঋণ, প্রভিডেন্ট ফান্ড ঋণ, মোটরসাইকেল ও কম্পিউটার ঋণ সুবিধা আছে। কর্মীর মেধাবী সন্তানদের শিক্ষা বৃত্তির সুযোগ; যোগ্যতার ভিত্তিতে পদোন্নতির সুযোগ এবং কাজের গুণগত ও সংখ্যাগত অর্জনের ভিত্তিতে ইনসেনটিভ প্রদান করা হবে।

শর্ত

 

  • সব পদের জন্য ছয় মাস শিক্ষানবিশ হিসেবে দায়িত্ব পালন করতে হবে।

 

  • রেজিস্ট্রেশন ফি ২৫০ টাকা প্রদান করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

 

  • চাকরিতে যোগদানের আগে নির্ধারিত নগদ (ফেরতযোগ্য) জামানত জমা এবং সংস্থার চাহিদা অনুযায়ী নিশ্চয়তা প্রদান করতে হবে। বাবা বা দায়িত্বশীল ব্যক্তিকে জামিনদার হিসেবে সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হতে হবে।

 

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ১ ডিসেম্বর ২০২২।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *