বিসিপিসিএলে চাকরির সুযোগ, বেতন স্কেল ৫২,০০০

By | November 17, 2022

বিসিপিসিএলে চাকরির সুযোগ, বেতন স্কেল ৫২,০০০

 

 

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি প্রাইভেট লিমিটেডের (বিসিপিসিএল) অধীন বাংলাদেশ-চায়না টেকনিক্যাল ইনস্টিটিউট, কলাপাড়া, পটুয়াখালীতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই ইনস্টিটিউটে দুই ক্যাটাগরির পদে চুক্তিভিত্তিক লোক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: ইনস্ট্রাক্টর
    পদসংখ্যা: ৩
    বিভাগ ও পদসংখ্যা: ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কসে একটি, জেনারেল মেকানিকসে একটি ও কম্পিউটার অ্যান্ড ইনফরমেশন টেকনোলজিতে একটি।
    যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে টেকনিক্যাল শিক্ষা/ ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি। অন্তত দ্বিতীয় বিভাগ/ শ্রেণি বা সিজিপিএ–৫–এর স্কেলে ৩ ও সিজিপিএ–৪–এর স্কেলে ২.৫০ থাকতে হবে। কোনো পলিটেকনিক/ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ/ টেকনিক্যাল ট্রেনিং সেন্টারে ইনস্ট্রাক্টর হিসেবে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অথবা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে টেকনিক্যাল শিক্ষা/ ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। অন্তত দ্বিতীয় বিভাগ/ শ্রেণি বা সিজিপিএ–৫-এর স্কেলে ৩ ও সিজিপিএ–৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। কোনো পলিটেকনিক/ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ/ টেকনিক্যাল ট্রেনিং সেন্টারে জুনিয়র ইনস্ট্রাক্টর/ ট্রেড ইনস্ট্রাক্টর হিসেবে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। শিল্পক্ষেত্রে অভিজ্ঞতা এবং সিবিটি অ্যান্ড এ মেথডোলজি লেভেল–৪/ সমমান সার্টিফিকেট থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল এবং কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
    বয়স: ২০২২ সালের ১৫ নভেম্বর সর্বোচ্চ ৩৫ বছর
    বেতন স্কেল: ৫২,০০০ টাকা
    সুযোগ–সুবিধা: বাসাভাড়া, স্বাস্থ্য–সুবিধা, উৎসব বোনাস, গ্রাচ্যুইটি, ফ্রিঞ্জ বেনিফিটসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

২. পদের নাম: ইনস্ট্রাক্টর (নন–টেকনিক্যাল)
পদসংখ্যা: ৩
বিভাগ ও পদসংখ্যা: গণিতে একটি, পদার্থবিজ্ঞানে একটি ও রসায়নে একটি।
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণিত/ পদার্থবিজ্ঞান/ রসায়নে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। অন্তত দ্বিতীয় বিভাগ/ শ্রেণি বা সিজিপিএ–৫-এর স্কেলে ৩ ও সিজিপিএ–৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। কোনো মাধ্যমিক স্তরের ভোকেশনাল ইনস্টিটিউট/ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ/ টেকনিক্যাল ট্রেনিং সেন্টার/ হাইস্কুলে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বিএড/ এমএড ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল এবং কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

বিসিপিসিএলে চাকরির সুযোগ, বেতন স্কেল ৫২,০০০

 

  • বয়স: ২০২২ সালের ১৫ নভেম্বর সর্বোচ্চ ৩৫ বছর
    বেতন স্কেল: ৫২,০০০ টাকা
    সুযোগ-সুবিধা: বাসাভাড়া, স্বাস্থ্য–সুবিধা, উৎসব বোনাস, গ্রাচ্যুইটি, ফ্রিঞ্জ বেনিফিটসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের কাভার লেটার, সব শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের সত্যায়িত সনদ, জাতীয় পরিচয়পত্র, নাগরিকত্ব সনদ, তিনকপি পাসপোর্ট সাইজের ছবিসহ সিভি ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। সিভিতে ক্রমানুসারে নাম, বাবার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, যোগাযোগের নম্বর, ই–মেইল, জাতীয় পরিচয়পত্র নম্বর, জন্মতারিখ, বয়স, শিক্ষাগত যোগ্যতা (পরীক্ষার নাম, বোর্ড/ ইনস্টিটিউট/ বিশ্ববিদ্যালয়, গ্রুপ/ সাবজেক্ট, পাসের বছর, বিভাগ/ শ্রেণি/ সিজিপিএ), পেশাগত যোগ্যতা (যদি থাকে), অভিজ্ঞতা, প্রশিক্ষণ (যদি থাকে), দুটি রেফারেন্স (আত্মীয় নন এমন) ও আবেদনকারীর স্বাক্ষর থাকতে হবে।

আবেদন ফি
বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি প্রাইভেট লিমিটেডের অনুকূলে ৫০০ টাকার পে–অর্ডার করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি প্রাইভেট লিমিটেড, ইউনিক ট্রেড সেন্টার (লেভেল–৫), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা–১২১৫।

আবেদনের শেষ সময়: ৬ ডিসেম্বর ২০২২।

বিসিপিসিএলে চাকরির সুযোগ, বেতন স্কেল ৫২,০০০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *