পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

বিজ্ঞাপন

আবেদনের যোগ্যতা

যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে ইনফরমেশন ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণি অথবা সিজিপিএর ক্ষেত্রে ৪–এর মধ্যে ৩.৫০ এবং এসএসসি ও এইচএসসি পর্যায়ে জিপিএর ক্ষেত্রে ৫–এর মধ্যে ৩.৫০ থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। প্রভাষক হিসেবে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে পিএইচডি বা এমফিল ডিগ্রি থাকলে অগ্রাধিকার পাবেন। প্রার্থীদের স্বীকৃত জার্নালে কমপক্ষে দুটি গবেষণা প্রবন্ধ থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা

গ্রেড-৬ অনুযায়ী ৩৫,৫০০-৬৭,০১০ টাকা। প্রতিষ্ঠানের নিয়ম অনুসারে অন্য সব সুবিধা প্রদান।
পদের নাম: প্রভাষক (পরিসংখ্যান বিভাগ)।
পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা

যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান বিভাগ বিষয়ে (থিসিস প্রযোজ্য ক্ষেত্রে) স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণি অথবা সিজিপিএর ক্ষেত্রে ৪–এর মধ্যে ৩.৫০ এবং এসএসসি ও এইচএসসি পর্যায়ে জিপিএর ক্ষেত্রে ৫–এর মধ্যে ৪.০০ থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা

গ্রেড-৯ স্কেল অনুযায়ী ২২,০০০-৫৩,০৬০ টাকা। প্রতিষ্ঠানের নিয়ম অনুসারে অন্য সব সুবিধা প্রদান।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.pust.ac.bd থেকে আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে অবশ্যই ব্যাংক ড্রাফট, ৩ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্র, সব অভিজ্ঞতার সনদ, ৮ কপি আবেদনপত্রসহ রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজাপুর, পাবনা বরাবর ডাকযোগে পাঠাতে হবে। এ ছাড়া আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তি পাওয়া যাবে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।
আবেদন ফি
৫০০ টাকা

আবেদনের ঠিকানা

রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি), রাজাপুর, পাবনা।
আবেদনের শেষ সময়
আগামী ৩ অক্টোবর, বিকেল পাঁচটা পর্যন্ত আবেদন করতে পারবেন।

Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published.