পাঁচ ব্যাংকের ১৫১১ পদের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

পাঁচ ব্যাংকের ১৫১১ পদের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

 

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সমন্বিত পাঁচ ব্যাংকের অফিসার (ক্যাশ) পদের মোট ১ হাজার ৫১১ জন কর্মী নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

পাঁচটি ব্যাংক হলো সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, অগ্রণী ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এই পাঁচ ব্যাংকে অফিসার (ক্যাশ) পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৪ হাজার ৫৭৯ পদের মৌখিক পরীক্ষা আগামী ৪ ডিসেম্বর থেকে শুরু হবে। এ পরীক্ষা চলবে আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত।

প্রতিদিন দুই শিফটে পরীক্ষা নেওয়া হবে। এক শিফটে পরীক্ষার্থী ৭৫ জন করে। সকাল ১০টায় প্রথম শিফট ও দ্বিতীয় শিফটের পরীক্ষা শুরু হবে বেলা দেড়টায়। রাজধানীর মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ে মৌখিক পরীক্ষা নেওয়া হবে।

মৌখিক পরীক্ষার জন্য নতুনভাবে প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার জন্য বিবেচিত হবে। প্রার্থীকে মাস্ক পরে আসতে হবে এবং কোভিড-১৯-সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিস্তারিত সময়সূচি ও প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে এই লিংকে

By serajob

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *