ধর্ম মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ

Byserajob

Dec 10, 2022 , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , ,
ধর্ম মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ

ধর্ম মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ

 

ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের অধীন ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন মেহেরপুর জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে তিন ক্যাটাগরির পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে এসব পদে নিয়োগ দেওয়া হবে।

 

  • ১. পদের নাম: পেশ ইমাম
    পদসংখ্যা:
    যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির কামিল বা দাওরায়ে হাদিস পাস। কোনো প্রতিষ্ঠানে খতিব, মুফতি বা মুহাদ্দিস হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। হাফেজ-ই কোরআন ও ইলমে ক্বিরাতের ওপর স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সনদ থাকতে হবে। আরবিতে কথা বলা ও আরবিতে উপস্থিত বক্তৃতা এবং ইসলামের ওপর গবেষণাধর্মী প্রকাশনা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
    বেতন: ১৫,০০০ টাকা

 

  • ২. পদের নাম: মুয়াজ্জিন
    পদসংখ্যা:
    যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির আলিম/সমমানের কওমি শিক্ষাসম্পন্ন স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান থেকে সনদ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে/মুয়াজ্জিন হিসেবে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। হাফেজ-ই কোরআন ও ইলমে ক্বিরাতের ওপর স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সনদপ্রাপ্ত ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।
    বেতন: ১০,০০০ টাকা

 

  • ৩. পদের নাম: খাদেম
    পদসংখ্যা:
    যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির আলিম/সমমানের কওমি শিক্ষাসম্পন্ন স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান থেকে সনদ থাকতে হবে। খাদিম হিসেবে এক বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
    বেতন: ৭,৫০০ টাকা

 

যেভাবে আবেদন
আবেদন ফরম এই ওয়েবসাইট বা ই-সেবা কেন্দ্র, জেলা প্রশাসকের কার্যালয়, মেহেরপুরে পাওয়া যাবে। আবেদন ফরম পূরণ করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

 

আবেদন ফি
পেশ ইমাম পদের জন্য ১০০০ টাকা, মুয়াজ্জিন পদের জন্য ৮০০ টাকা ও খাদেম পদের ক্ষেত্রে ৫০০ টাকা পে-অর্ডার বা ব্যাংক ড্রাফটের মাধ্যমে সভাপতি, জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা কমিটি, মেহেরপুর বরাবর পাঠাতে হবে।

 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ই-সেবা কেন্দ্র, জেলা প্রশাসকের কার্যালয়, মেহেরপুর।

 

আবেদনের শেষ তারিখ: ১৮ ডিসেম্বর, ২০২২।

 

ধর্ম মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ

 

 

By serajob

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *