ঢাকা বিশ্ববিদ্যালয় নেবে এস্টেট ম্যানেজার, বেতন স্কেল ৫০,০০০-৭১,২০০

By | November 25, 2022

ঢাকা বিশ্ববিদ্যালয় নেবে এস্টেট ম্যানেজার, বেতন স্কেল ৫০,০০০-৭১,২০০

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এস্টেট অফিসে একটি স্থায়ী এস্টেট ম্যানেজার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

  • পদের নাম: এস্টেট ম্যানেজার
    পদসংখ্যা:
    যোগ্যতা: প্রার্থীকে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/জিপিএ ৫–এর স্কেলে ন্যূনতম ৩.৫ অথবা সিজিপিএ ৪–এর স্কেলে ন্যূনতম ৩.০০ সহ স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরেই তৃতীয় বিভাগ (জিপিএ/সিজিপিএ ২.০০–এর কম) গ্রহণযোগ্য নয়। বিশ্ববিদ্যালয়ের মতো বড় প্রতিষ্ঠানের বাসস্থান, সুপারমার্কেট এবং অন্যান্য স্থাবর সম্পত্তি রক্ষণাবেক্ষণ ও ব্যবস্থাপনার কাজে/ প্রশাসনিক কাজে অফিসার পদে (নবম গ্রেড) অন্তত ১৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ছয় মাসের কম্পিউটার প্রশিক্ষণসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। তবে অভ্যন্তরীণ প্রার্থীর ক্ষেত্রে অভিজ্ঞতার সময়সীমা শিথিলযোগ্য।
    বেতন স্কেল: ৫০,০০০–৭১,২০০

আবেদন যেভাবে
রেজিস্ট্রারের দপ্তর থেকে ৫০ টাকার বিনিময়ে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে ৮ কপি আবেদনপত্র রেজিস্ট্রার বরাবর পৌঁছাতে হবে। প্রতি কপি আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, কম্পিউটার প্রশিক্ষণ ও অন্যান্য যোগ্যতার (যদি থাকে) সনদপত্রের সত্যায়িত অনুলিপি সংযুক্ত করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

 

আবেদন ফি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অনুকূলে ১০০০ টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করে পে-অর্ডার/ব্যাংক ড্রাফটের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, কক্ষ নম্বর–২০৩, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ: ১২ ডিসেম্বর ২০২২।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *