ডিপিডিসি ১৩তম গ্রেডে নেবে একাধিক কর্মী, আবেদন ফি ১,০০০

Byserajob

Dec 11, 2022 , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , ,
ডিপিডিসি ১৩তম গ্রেডে নেবে একাধিক কর্মী, আবেদন ফি ১,০০০

ডিপিডিসি ১৩তম গ্রেডে নেবে একাধিক কর্মী, আবেদন ফি ১,০০০

 

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ১৩তম গ্রেডে কাস্টমার সার্ভিস অ্যাটেনডেন্ট পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইতিমধ্যে অনলাইনে আবেদন শুরু হয়েছে। এ পদে আবেদনের জন্য প্রার্থীদের কাছ থেকে আবেদন ফি চাওয়া হয়েছে ১০০০ টাকা।

বিজ্ঞপ্তি অনুসারে, কাস্টমার সার্ভিস অ্যাটেনডেন্ট পদে ২২ জন কর্মী নেওয়া হবে। তবে পদের সংখ্যা বাড়তে বা কমতে পারে। প্রয়োজনে প্যানেল করা হতে পারে। আবেদনের সর্বনিম্ন শিক্ষাগত যোগ্যতা এইচএসসি অথবা সমমান পাস। গ্রাহকসেবা/সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞরা অগ্রাধিকার পাবেন। কম্পিউটার চালনার যোগ্যতা থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণি বা সমমানের জিপিএ গ্রহণযোগ্য নয়। ২০২০ সালের ২৫ মার্চ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

প্রার্থীকে কোম্পানির আওতাধীন যেকোনো এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে এবং বাধ্যতামূলক প্রশিক্ষণে অংশগ্রহণ করতে হবে। যাঁরা সম্প্রতি পরীক্ষা দিয়েছেন কিন্তু ফলাফল প্রকাশ হয়নি, তাঁদের আবেদন করার প্রয়োজন নেই। নিয়োগের বিষয়ে যেকোনো ধরনের তদবির, অবৈধ যোগাযোগ প্রচেষ্টার জন্য প্রার্থীর আবেদনপত্র বাতিল হতে পারে।

 

ডিপিডিসি ১৩তম গ্রেডে নেবে একাধিক কর্মী, আবেদন ফি ১,০০০

 

আগ্রহী প্রার্থীদের ডিপিডিসির ওয়েবসাইটের এই লিংকে লগইন করে অনলাইনে আবেদন করতে হবে। এ ক্ষেত্রে নির্দিষ্ট ফরমে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের প্রার্থীর ছবি, স্বাক্ষর ও সনদপত্র সংযুক্ত করতে হবে। প্রার্থীকে মোবাইল ব্যাংকিং রকেট বা নগদের মাধ্যমে ১,০০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। ২৯ ডিসেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।

 

কাস্টমার সার্ভিস অ্যাটেনডেন্ট পদে চাকরির ধরন চুক্তিভিত্তিক। তবে চুক্তি নবায়ন করা হয়। নির্দিষ্ট লক্ষ্যমাত্রা পূরণ ও সন্তোষজনক কাজের ভিত্তিতে চুক্তির মেয়াদ তিন বছর পর পর নবায়ন করা হবে। সর্বোচ্চ ৬০ বছর বয়স পর্যন্ত চুক্তির মেয়াদ নবায়ন করা হতে পারে।

এ পদে নিয়োগ পেলে প্রতিষ্ঠানটির ১৩তম গ্রেড অনুসারে মাসিক বেতন হবে ২৩ হাজার টাকা। মাসিক যাতায়াত ভাতা তিন হাজার টাকা। বাড়িভাড়া মূল বেতনের ৬০ শতাংশ। তবে নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় মূল বেতনের ৫০ শতাংশ। চিকিৎসা ভাতা মূল বেতনের ১০ শতাংশ হারে অথবা ন্যূনতম দুই হাজার টাকা। এ ছাড়া প্রতিবছর দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইনস্যুরেন্স ও ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধা এবং চাকরি শেষে গ্র্যাচুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী অন্যান্য সুবিধা রয়েছে।

কাস্টমার সার্ভিস অ্যাটেনডেন্টদের দায়িত্বের মধ্যে রয়েছে গ্রাহকদের কাছে তথ্য সরবরাহ করা, গ্রাহকের সমস্যা শোনা এবং উপযুক্ত কর্মকর্তার নাম, টেলিফোন নম্বর ও অফিস কক্ষের ঠিকানা গ্রাহককে জানানো। গ্রাহকের সমস্যা সমাধানের পর তাঁকে টেলিফোনে জানানো, গ্রাহকের সমস্যা যুক্তিসংগত সময়ে সমাধান না করা হলে সংশ্লিষ্ট কর্মকর্তাকে তা জানানো, ডিউটিরত অবস্থায় নির্ধারিত পোশাক পরা এবং অন্যান্য দায়িত্ব পালন করা। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

By serajob

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *