ডিপিডিসিতে চাকরি, বেতন স্কেল ১,৪৯,০০০, আছে সার্বক্ষণিক গাড়ির সুবিধা

ডিপিডিসিতে চাকরি, বেতন স্কেল ১,৪৯,০০০, আছে সার্বক্ষণিক গাড়ির সুবিধা

 

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সরকারি এ প্রতিষ্ঠানে এক্সিকিউটিভ ডিরেক্টর পদে চুক্তি ভিত্তিতে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

 

পদের নাম: এক্সিকিউটিভ ডিরেক্টর (টেকনিক্যাল), অপারেশনস
পদসংখ্যা:
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল/ ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/ শ্রেণি গ্রহণযোগ্য নয়। সব স্তরে জিপিএ/ সিজিপিএ–৫–এর স্কেলে অন্তত ৪.০ এবং ৪–এর স্কেলে অন্তত ৩.০ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ২০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাঁচ বছর সিনিয়র ম্যানেজারিয়াল পদে (চতুর্থ গ্রেডের সুপারিনটেনডেন্ট বা সমমানের পদ) এবং পাঁচ বছর জেনারেশন/ ট্রান্সমিশন/ ডিস্ট্রিবিউশন ইউটিলিটিসে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি কোনো পাওয়ার ইউটিলিটি প্রজেক্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে ভালো জানাশোনা থাকতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শী এবং বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

 

ডিপিডিসিতে চাকরি, বেতন স্কেল ১,৪৯,০০০, আছে সার্বক্ষণিক গাড়ির সুবিধা

 

বয়স: ২০২২ সালের ১৫ ডিসেম্বর সর্বোচ্চ ৬০ বছর
চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
বেতন স্কেল: মাসিক মূল বেতন ১,৪৯,০০০ টাকা।
সুযোগ–সুবিধা: মূল বেতনের ৫০ শতাংশ বাড়ি ভাড়া, প্রতিবছর দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বিমা, ছুটি ভাতা, চিকিৎসা সুবিধা, সার্বক্ষণিক চালকসহ গাড়ির সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের ডিপিডিসির ওয়েবসাইটের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। এ ক্ষেত্রে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের ছবি, স্বাক্ষর এবং শিক্ষাগত যোগ্যতার সব সনদের স্ক্যান কপি সংযুক্ত করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে পাওয়া যাবে।

 

আবেদন ফি
ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা মেনে আবেদন ফি বাবদ ৩,০০০ টাকা ডাচ্‌ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং সার্ভিস রকেট অথবা নগদের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৫ ডিসেম্বর ২০২২।

By serajob

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *