জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নেবে প্রভাষক

Byserajob

Dec 12, 2022 , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , ,
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নেবে প্রভাষক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নেবে প্রভাষক

 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে দুটি বিভাগে প্রভাষক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের নাম: প্রভাষক
বিভাগ: জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগ
পদসংখ্যা:
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
পদের নাম: প্রভাষক
বিভাগ: চারুকলা বিভাগ
পদসংখ্যা:
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
আগ্রহী প্রার্থীদের এসএসসি ও এইচএসসি উভয় ক্ষেত্রে সনাতন পদ্ধতিতে প্রথম বিভাগ ও গ্রেডিং পদ্ধতিতে বিজ্ঞান ও বাণিজ্য শাখায় জিপিএ–৪.২৫ (৫.০০ স্কেলে) এবং মানবিক শাখায় জিপিএ–৪.০০ (৫.০০ স্কেলে) থাকতে হবে। আবেদনকারীদের জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ/চারুকলা (চিত্রকলা/গ্রাফিকস ডিজাইন) বিষয়ে স্নাতক (সম্মান)/সমমান ও স্নাতকোত্তর/সমমান উভয় পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি ও গ্রেডিং পদ্ধতিতে সিজিপিএ–৩.৫০ (৪.০০ স্কেলে) থাকতে হবে।

যেভাবে আবেদন
প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। সাত সেট আবেদনের প্রতি সেটের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সনদ, নম্বরপত্র, গবেষণামূলক প্রকাশনার কপি ও অভিজ্ঞতার প্রমাণপত্রের সত্যায়িত অনুলিপি দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি এবং রেজিস্ট্রারের অনুকূলে অগ্রণী ব্যাংকের যেকোনো শাখা থেকে ৬০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা অগ্রণী ব্যাংক লিমিটেড জাবি শাখার সি.ডি.-৬৮ অ্যাকাউন্টে ৬০০ টাকা জমা দেওয়ার রসিদ সংযুক্ত করতে হবে। জমা করা টাকা বা ড্রাফট ফেরতযোগ্য নয়। চাকরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আগ্রহী প্রার্থীরা অফিস চলাকালে রেজিস্ট্রারের অফিস থেকে আবেদন ফরম সংগ্রহ করতে পারবেন। এ ছাড়া এই ওয়েবসাইট থেকেও ফরম সংগ্রহ করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ২২ ডিসেম্বর ২০২২।

By serajob

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *