খাদ্য মন্ত্রণালয়ের দুই পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

By | November 23, 2022

খাদ্য মন্ত্রণালয়ের দুই পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

 

খাদ্য মন্ত্রণালয়ের দুই পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। পদগুলো হলো ডেটাবেজ ম্যানেজার ও নেটওয়ার্ক/ওয়েবসাইট ম্যানেজার।

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ডেটাবেজ ম্যানেজার পদের লিখিত পরীক্ষা ২৯ নভেম্বর এবং নেটওয়ার্ক/ওয়েবসাইট ম্যানেজার পদের লিখিত পরীক্ষা ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে।

রাজধানীর আগারগাঁওয়ে পিএসসির প্রধান কার্যালয়ে দুই পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ডেটাবেজ ম্যানেজার পদে পরীক্ষার্থী ১৯৯ এবং নেটওয়ার্ক/ওয়েবসাইট ম্যানেজার পদে পরীক্ষার্থী ২৪৪ জন।

লিখিত পরীক্ষার জন্য নতুন করে প্রবেশপত্র দেওয়া হবে না। অনলাইনে প্রাপ্ত প্রবেশপত্র নিয়ে লিখিত পরীক্ষায় উপস্থিত হতে হবে।

কোনো প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হলে কমিশনের ওয়েবসাইট অথবা টেলিটকের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

 

পরীক্ষা শুরু হওয়ার কমপক্ষে ১৫ মিনিট আগে কেন্দ্রে আসতে হবে। পরীক্ষা শুরু হওয়ার ১৫ মিনিট পর কোনো প্রার্থীকে পরীক্ষা কক্ষে ঢুকতে দেওয়া হবে না।

ডেটাবেজ ম্যানেজার পদের লিখিত পরীক্ষার সময়সূচি এই লিংকে ও নেটওয়ার্ক/ওয়েবসাইট ম্যানেজার পদের লিখিত পরীক্ষার সময়সূচি এই লিংকে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *