কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরি, বয়সসীমা ৪০–৬১ বছর

Byserajob

Jan 8, 2023 , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , ,
কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরি, বয়সসীমা ৪০–৬১ বছর

কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরি, বয়সসীমা ৪০–৬১ বছর

 

কৃষি গবেষণা ফাউন্ডেশন (কেজিএফ) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। এ প্রতিষ্ঠানে সিনিয়র স্পেশালিস্ট (মৎস্য ও জলজসম্পদ) ও সহকারী ব্যবস্থাপক (অর্থ ও হিসাব) পদে লোক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের প্রতিষ্ঠানটির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

 

  • ১. পদের নাম: সিনিয়র স্পেশালিস্ট (মৎস্য ও জলজসম্পদ)
    পদসংখ্যা:
    শিক্ষাগত যোগ্যতা: মৎস্যসম্পদ বিজ্ঞানের যেকোনো শাখায় পিএইচডি ডিগ্রি থাকতে হবে। জাতীয় ও আন্তর্জাতিক বিজ্ঞান জার্নালে কমপক্ষে ১০টি প্রকাশনা থাকতে হবে। এর মধ্যে পাঁচটিতে অবশ্যই প্রথম অথর হিসেবে নাম থাকতে হবে।
    অভিজ্ঞতা: জাতীয় ও আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠানে মৎস্যসম্পদ বিজ্ঞানের যেকোনো শাখায় গবেষণার ন্যূনতম ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। গবেষণা পরিকল্পনা প্রণয়ন, পরিচালনা, গবেষণার অগ্রাধিকার নির্ণয় ও গবেষণা ব্যবস্থাপনায় অভিজ্ঞতা থাকতে হবে। গবেষণা প্রকল্প তৈরি, বাস্তবায়ন, সমন্বয়, প্রকল্প নিরীক্ষণ ও মূল্যায়ন ইত্যাদি বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। মৎস্যসম্পদের সার্বিক উন্নয়ন সম্পর্কিত যথা পলিসি, অ্যাগ্রোবিজনেস, বায়োসিকিউরিটি, গবেষণা সম্প্রসারণ বা যোগাযাগ, আন্তর্জাতিক অংশীদারত্ব বিষয়ে সার্বিক ধারণা ও মৎস্যসম্পদ সংশ্লিষ্ট নীতিমালা বা নির্দেশিকা এবং বিভিন্ন আইন ও বিধিমালা সম্পর্কে ধারণা থাকতে হবে।
    বয়স: অনূর্ধ্ব ৬১ বছর

 

  • ২. পদের নাম: সহকারী ব্যবস্থাপক (অর্থ ও হিসাব)
    পদসংখ্যা:
    শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমকম/এমবিএ/সমতুল্য ডিগ্রি। তবে কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়।
    অভিজ্ঞতা: কোনো সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে অর্থ ও হিসাব শাখায় বা প্রশাসন শাখায় সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, গ্রাফিকস, ই-মেইল ইত্যাদি বিষয়ে পারদর্শিতা আবশ্যক। আন্তর্জাতিক সংস্থা বা দাতা সংস্থার অর্থায়নের প্রকল্পে কাজের অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য হবে।
    বয়স: অনূর্ধ্ব ৪০ বছর

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের কেজিএফের নির্ধারিত আবেদনপত্রে দরখাস্ত পাঠাতে হবে। আবেদন ফরম কেজিএফের ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনপত্রের সঙ্গে সব সনদের ফটোকপি, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
চেয়ারম্যান, নিয়োগ কমিটি, কৃষি গবেষণা ফাউন্ডেশন (কেজিএফ), এসআইসি বিল্ডিং, চতুর্থ তলা (কক্ষ নম্বর–৪২১), বিএআরসি ক্যাম্পাস, ফার্মগেট, ঢাকা ১২১৫।

আবেদনের শেষ তারিখ: ২২ জানুয়ারি ২০২৩।

By serajob

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *