আর্মড পুলিশ ব্যাটালিয়ন নেবে ১১৬ কনস্টেবল

Byserajob

Jan 1, 2023 , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , ,
আর্মড পুলিশ ব্যাটালিয়ন নেবে ১১৬ কনস্টেবল

আর্মড পুলিশ ব্যাটালিয়ন নেবে ১১৬ কনস্টেবল

 

আর্মড পুলিশ ব্যাটালিয়ন জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে, নির্দিষ্ট শর্তসাপেক্ষে ১১৬ জন পুরুষ কনস্টেবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ ২৯ জানুয়ারি সকাল ৯টায় ঢাকার উত্তরার আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদর দপ্তর মাঠে উপস্থিত থাকতে হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১১৬ জন কনস্টেবলের মধ্যে বাবুর্চি ৭৩ জন, দর্জি ৬, পরিচ্ছন্নতাকর্মী ২৯ ও বুটমেকার ৮ জন নেওয়া হবে।

আবেদনের জন্য কমপক্ষে অষ্টম শ্রেণি বা জেএসসি পাস হতে হবে এবং সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। সাধারণ ও অন্যান্য কোটার ক্ষেত্রে পুরুষ প্রার্থীর উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৬ ইঞ্চি এবং ক্ষুদ্র, ক্ষুদ্র জাতিগোষ্ঠী ও বীর মুক্তিযোদ্ধা কোটার ক্ষেত্রে উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে। প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে।

এই পদের জন্য ১৭তম গ্রেডে বেতন স্কেল হবে ৯,০০০ থেকে ২১,৮০০ চাকা। এ ছাড়া বাড়িভাড়া ভাতা, যাতায়াত ভাতা এবং সরকার কর্তৃক ঘোষিত অন্যান্য আনুষঙ্গিক ভাতা দেওয়া হবে। পাশাপাশি বিনা মূল্যে আহার, বাসস্থান, পোশাক-পরিচ্ছদ এবং চিকিৎসাসুবিধা প্রাপ্য হবেন।

পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিয়ে ট্রেজারি চালানের মূলকপি বাছাই পরীক্ষার দিন সঙ্গে আনতে হবে। এ ছাড়া আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্র, ছবি এবং যাবতীয় তথ্য যথাযথভাবে পূরণ করে আবেদনপত্র বাছাই পরীক্ষার দিন সঙ্গে আনতে হবে।

শারীরিক যোগ্যতা যাচাই, লিখিত, ব্যাবহারিক ও মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন নেবে ১১৬ কনস্টেবল

 

 

By serajob

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *