আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন বছরে পৌনে ১৮ লাখের বেশি

By | November 23, 2022

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন বছরে পৌনে ১৮ লাখের বেশি

 

জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে প্রজেক্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

 

  • পদের নাম: প্রজেক্ট ম্যানেজার, সান বিজনেস নেটওয়ার্ক
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস/অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ বা সমাজবিজ্ঞান অনুষদের যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট, বাজেট ম্যানেজমেন্ট, পার্টনারশিপ ম্যানেজমেন্ট, বিজনেস স্ট্র্যাটেজি, বিজনেস প্রসেস, বিজনেস ডেভেলপমেন্ট, কমিউনিকেশন, মার্কেটিং বা ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে। ফুড ইন্ডাস্ট্রিতে কাজের অভিজ্ঞতা থাকলে ভালো। যোগাযোগ ও উপস্থাপনায় দক্ষ হতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। সমস্যা সমাধানের সক্ষমতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। দেশ–বিদেশে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন বছরে পৌনে ১৮ লাখের বেশি

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ
বেতন: বছরে ১৫ লাখ ৫৫ হাজার ৫৮৪ থেকে ১৭ লাখ ৭৭ হাজার ৬০৮ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)
সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, পাঁচ মাস মাতৃত্বকালীন ও ১০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্য সুবিধা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

 

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

 

আবেদনের শেষ তারিখ: ৫ ডিসেম্বর ২০২২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *