অগ্রণী ব্যাংকে ৬১ বছর বয়সেও চাকরি, আবেদন শেষ আজ

By | November 20, 2022

অগ্রণী ব্যাংকে ৬১ বছর বয়সেও চাকরি, আবেদন শেষ আজ

 

 

অগ্রণী ব্যাংক লিমিটেডের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান অগ্রণী ইক্যুইটি অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডে চুক্তিভিত্তিক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আগ্রহী প্রার্থীদের আজকের মধ্যে ডাকযোগে আবেদনপত্র পাঠানোর পর স্ক্যান করে ই-মেইল করতে হবে।

 

  • পদের নাম: প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স/ব্যাংকিং/অর্থনীতি/অ্যাকাউন্টিং/মার্কেটিং/ম্যানেজমেন্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির (সমমানের সিজিপিএ) স্নাতকসহ (সম্মান) দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। অথবা সিএ/এফসিএ/সিএমএ/এফসিএমএ/এমবিএ ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে সক্রিয় কর্মকর্তা হিসেবে কমপক্ষে ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে মার্চেন্ট ব্যাংকিং/ইনভেস্টমেন্ট ব্যাংকিংয়ে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে মহাব্যবস্থাপক বা তদূর্ধ্ব পদে ন্যূনতম দুই বছরের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। রেগুলেটরি ফাইলিং ও সিকিউরিটিজ ল’সহ ইস্যু ম্যানেজমেন্ট প্রক্রিয়া সম্পর্কে পরিপূর্ণ ধারণা থাকতে হবে। পোর্টফলিও ম্যানেজমেন্ট–সংক্রান্ত বিভিন্ন নীতিমালা প্রস্তুত ও বাস্তবায়নসংক্রান্ত বাস্তবভিত্তিক কাজে দক্ষ হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। নিয়োগপ্রাপ্ত নির্বাহীর সুনির্দিষ্ট দায়িত্ব-কর্তব্য যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত হবে।

 

অগ্রণী ব্যাংকে ৬১ বছর বয়সেও চাকরি, আবেদন শেষ আজ

 

বয়সসীমা: ২০২২ সালের ৩১ অক্টোবর সর্বোচ্চ বয়স ৬১ বছর।
চাকরির মেয়াদ: দুই বছর। তবে সন্তোষজনক পারফরমেন্স অর্জন সাপেক্ষে তা নবায়নযোগ্য হবে।
বেতন-ভাতা: আলোচনা সাপেক্ষে

 

 

আবেদন যেভাবে
আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ; চেয়ারম্যান/কাউন্সিলরের কাছ থেকে গৃহীত নাগরিকত্ব সনদ; আত্মীয় নন এমন একজন প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা/চেয়ারম্যান/কাউন্সিলের কাছ থেকে সম্প্রতি গৃহীত চারিত্রিক সনদ; সদ্য তোলা চার কপি পাসপোর্ট আকারের সত্যায়িত ছবি এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে প্রার্থীর নাম, স্বাক্ষর (তারিখসহ), পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা (পরীক্ষা, বোর্ড/বিশ্ববিদ্যালয়, বিভাগ/শ্রেণি/সিজিপিএ, পাসের সালসহ), জন্ম তারিখ, বয়স, নিজ জেলার নাম, যোগাযোগের জন্য ফোন নম্বর, বৈবাহিক অবস্থা, জাতীয়তা, ধর্ম ইত্যাদি উল্লেখ থাকতে হবে; অর্জিত অভিজ্ঞতাসংক্রান্ত সব প্রত্যয়নপত্র সংযুক্ত করতে হবে; আবেদনপত্রে ও খামের ওপর পদের নাম সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে। এরপর তা ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনপত্র ও এর সঙ্গে সংযুক্ত আনুষঙ্গিক কাগজপত্র স্ক্যান করে সফটকপি gmadmin@agranibank.org ও dgmhrd@agranibank.org ঠিকানায় অবশ্যই ই-মেইল করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

 

ডাকযোগে আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাব্যবস্থাপক, এইচআর প্ল্যানিং, ডিপ্লয়মেন্ট অ্যান্ড অপারেশনস ডিভিশন, অগ্রণী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, ৯/ডি, দিলকুশা বা/এ, মতিঝিল, ঢাকা।

 

আবেদনের শেষ সময়: ২০ নভেম্বর ২০২২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *